Breaking News
Home / অন্যান্য / অতিরক্ত ডিজে গানের আওয়াজে মুরগির মৃ’ত্যু [থা’নায় FIR!]

অতিরক্ত ডিজে গানের আওয়াজে মুরগির মৃ’ত্যু [থা’নায় FIR!]

প্রতি’বেশীর বিরুদ্ধে এমনই অভিযোগ নিয়ে থানায় হাজির হলেন মুরগির খামারের মালিক। এমন অভিযোগে অবাক পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের নীলাগিরি থানার কান্দা’গারাডি গ্রামে।

খামার মালিক রঞ্জিৎ পারিদারের অভিযোগ, প্রতিবেশী রামচন্দ্র পারিদার বিবাহ অনুষ্ঠানের জন্য রোববার রাত সাড়ে ১১টা নাগাদ তার খামারের পাশে ডিজে সাউ’ন্ড বক্স বাজিয়ে শোভাযাত্রায় বার হন।

এসময় সাউন্ড কমাতে বললে রঞ্জিতের কথা কানে তো’লেননি রামচন্দ্র। রঞ্জিতের দাবি, সাউন্ড বক্সের আওয়াজ এতটাই তীক্ষ্ণ’ ছিল যে, সেই আওয়াজে খামারের মুরগিগুলোর মধ্যে অস্বাভা’বিকতা ধরা পড়ে। তার পরই সেগুলো এক এক করে ঝিমিয়ে পড়তে শুরু করে।পরে স্থানীয় পশু চিকিৎস’ককে ডেকে নিয়ে আসেন রঞ্জিত, কিন্তু ততক্ষণে ৬৩টি মুরগির মৃ’ত্যু হয় বলে দাবি তার।

রঞ্জিতের দাবি, ‘মুরগিগুলোকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করি। কিন্তু সব চেষ্টা বিফলে যায়। চিকিৎসক পরীক্ষা করে জানিয়েছেন, তীব্র আওয়াজে মুরগিগুলো প্রচণ্ড ভ’য় পেয়ে গিয়েছিল। তাতেই মৃ’ত্যু হয়েছে।’রঞ্জিতের দাবি, ‘মুরগিগুলোকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করি। কিন্তু সব চেষ্টা বিফলে যায়। চিকিৎসক পরীক্ষা করে জানিয়েছেন, তীব্র আওয়াজে মুরগিগুলো প্রচণ্ড ভ’য় পেয়ে গিয়েছিল। তাতেই মৃ’ত্যু হয়েছে।’

রঞ্জিৎ পুলি’শকে জানিয়েছেন, রামচন্দ্রের কাছে ক্ষ’তিপূরণ চেয়ে বিষয়টি মিটিয়ে নিতে চেয়েছিলেন। কিন্তু রামচন্দ্র তা দিতে অস্বীকার করেন। তাই বাধ্য হয়েই পুলিশের দ্বারস্থ হয়েছেন রঞ্জিত।

Check Also

এক সাথে ৫ জোরা জমজ সন্তান জন্ম দিলো সৌদি নারী।

দুই জন নয় তিন জন নয় একসাথে একেবারে ৫ জোড়া যমজ সন্তান! গেলো সপ্তাহে বিরল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *