Breaking News
Home / অন্যান্য / অবাক কান্ড গ্র্যাজুয়েট হয়েও করছেন ভি’ক্ষা!

অবাক কান্ড গ্র্যাজুয়েট হয়েও করছেন ভি’ক্ষা!

সা’ধারণত পড়াশোনা শেখাকে জীবনের সফলতা অর্জনের চাবি’কাঠি হিসেবে মনে করা হয়। পড়াশোনা শেষে ভালো বেতনের চাকরি পেয়ে জীবনে নিশ্চয়তা আসবে, এমনটাই মনে করেন অনেকে। জীবনের হিসেব সব সময় মেলে না। পড়াশোনাও এনে দিতে পারে না সুখ।

শনিবার (২০ নভেম্বর) ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের বেনারসে স্বাতী নামে ওই নারী ভি’ক্ষা করেন। তবে অন্য ভি’ক্ষু’কদের থেকে যে বিষয়টি স্বাতীকে আলাদা করেছে, তা হলো তার অনর্গল ইংরেজিতে কথা বলার দক্ষতা।গণমাধ্যমের কাছে নিজের জীবনের কাহিনী তুলে ধরেন স্বাতী। তিনি জানান, তার বাড়ি দ’ক্ষিণ ভারতে। আর সবার মতো পরিবারের সাথে স্বাভাবিক জীবনই কাটাচ্ছিলেন। কিন্তু ঝামেলা শুরু হয় প্রথম সন্তান জন্মের পর তার শরীরের এক পাশ অবশ হয়ে যাওয়ায়।

গণমা’ধ্যমের কাছে নিজের জীবনের কাহিনী তুলে ধরেন স্বাতী। তিনি জানান, তার বাড়ি দক্ষিণ ভারতে। আর সবার মতো পরি’বারের সাথে স্বাভাবিক জীবনই কাটাচ্ছিলে’ন। কিন্তু ঝামেলা শুরু হয় প্রথম সন্তান জন্মের পর তার শরীরের এক পাশ অবশ হয়ে যাওয়ায়।

এ ঘটনা’র পর তাকে জোর করে বাড়ি থেকে বের করে দেয়া হয়। নানা জায়’গায় ঘুরে শেষমেষ বেনারসে থিতু হন স্বাতী। গত তিন বছর ধরে এখানেই আছেন তিনি। বেঁচে আছেন অন্যের সাহা’য্যের ওপর নির্ভর করে। তথ্যসূত্র :যমুনা টিভি

Check Also

আপনি জানেন কি ঘুমের মধ্যে লালা ঝরা মা’রাত্মক রো’গের লক্ষণ

নি’শ্চয়ই খেয়াল করেছেন, ছোট বাচ্চারা ঘুমালে তাদের মুখ থেকে লালা ঝরে বালিশ ভিজে যায়। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *