Home / বিনোদন / দেখা মিলল অবিকল আরেক আলিয়ার’

দেখা মিলল অবিকল আরেক আলিয়ার’

বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। তার চাহনি, হাসিতে মুগ্ধ হয় লাখো তরুণ। বহু যুবকের স্বপ্নের নায়িকাও তিনি। তবে এবার আলিয়ার মতোই আরও এক তরুণীর দেখা মিলল ভারতের আসামে।

পরনে সাদা টপ আর কালো রঙা স্কার্ট, মুখের ডিম্পল থেকে চুলের স্টাইল- সবই মিলে যাচ্ছে। বেশ কয়েকবার তার পোস্ট করা ছবি, ভিডিওতে চোখ বুলিয়ে নেয়ার পরই ভিরমি খেয়ে যাবেন! হুবহু যেনো বলিউড অভিনেত্রী আলিয়া ভাট।

প্রথম বার দেখলে বোঝাই সম্ভব নয় যে ইনি আলিয়া ভাট নন। সময় নিয়ে ধীরে ধীরে বুঝতে পারবেন যে এটি আপনার পছন্দের সেই প্রিয় তারকা নয় বরং তার মতো দেখতেই একজন।

এই তরুণী নাম সেলেস্টি বৈরাগী। যিনি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তার মুখের হাসি থেকে গালের ডিম্পল সব কিছু তেই আছে আলিয়ার প্রতিচ্ছবি। প্রতিটি ছবিতেই মনে হবে যেন আলিয়া নিজেই পোজ দিয়েছেন। কিন্তু তাকে দেখে হতবাক আলিয়া ভক্তরাও।

সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সেলেস্টি। তার ফলোয়ার্স সংখ্যাও নেহাত কম নয়। আলিয়ার মতো দেখতে হওয়ার খবর ছড়াতেই বিদ্যুত গতিতে বাড়ছে তার অনুরাগীর সংখ্যা। কিছুদিন আগে আসামের এই মেয়ে এ সেলেস্টি সাদা রঙের অফ শোল্ডার টপ ও কালো রঙের লেহেঙ্গা পরে একটি ভিডিও প্রকাশ করেন তার ইনস্টাগ্রামে। তারপর থেকেই সবাই একের পর থেকে লাইক ও কেমেন্ট উপচে পড়তে থাকে। কমেন্টের মাধ্যমে দুজনের সাথে তুলনাও শুরু করে দেন নেটিজেনরা। কমেন্টে আলিয়া ও সেলেষ্টিকে এক ফ্রেমে দেখতে চেয়েছেন অনেকেই।

Check Also

ইলিয়াস-নিপুণ প্যানেলে নির্বাচন করছেন যারা।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে পূর্ণাঙ্গ প্যানেল নিয়ে নির্বাচন করতে যাচ্ছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *