Breaking News
Home / বিনোদন / আপনি কি জানেন? কে এই তুমুল জনপ্রিয় মিষ্টি কন্যা?

আপনি কি জানেন? কে এই তুমুল জনপ্রিয় মিষ্টি কন্যা?

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা নিশ্চয়ই মেয়েটির ছবি কখনও না কখনও নিজের হোম পেইজে দেখেছেন! নেটমাধ্যমের অত্যন্ত পরিচিত মুখ মেয়েটি। অনেকেই তার ছবি দেখে কাল্পনিক বা ফটোশপ ভেবেও ভুল করেন।

বাস্তবে কেউ এতো সুন্দর হয়! ঠিক যেন ছবির মতো মেয়েটির মুখ। অনেকেই হয়তো জানেন না নেটমাধ্যমের পরিচিত এই মুখ কার কিংবা কী তার পরিচয়?

বিশ্বের সবচেয়ে সুন্দর হাসির কন্যা- তকমা পাওয়া মেয়েটির নাম অনাহিতা হাশেমজাদেহ। নীল চোখ, উজ্জ্বল ত্বক, মাথায় কোকড়া চুল ও গালে টোল পড়া এই কন্যার দিকে তাকালেই যেন চোখ ফেরানো দায়।

তার বিভিন্ন ছবি ও ভিডিও আপনি ইন্টারনেটে ঢুকলেই দেখতে পাবেন। তার যে কোনো ছবি বা ভিডিও মুহূর্তেই অন্তর্জালে ভাইরাল হয়ে যায়।

অনাহিতার জন্ম ২০১৬ সালের ১০ জানুয়ারি। সে ইরানের নাগরিক। তার পরিবার মধ্য ইরানের বাসিন্দা। ইরানের ইস্পাহান শহরে বেড়ে উঠেছে অনাহিতা। অনাহিতার বয়স সবে ৫ বছর। মাত্র ৩ বছর বয়স থেকেই নেটমাধ্যমের পরিচিত মুখ হয়ে উঠেছে সে। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা জানলে আপনি চমকে উঠবেন।

এক লাখ ৭৯ হাজার ফলোয়ার আছে তার অ্যাকাউন্টে। এখনও পর্যন্ত অন্তত ৮৭৬টি ছবি ও ভিডিও সেখানে পোস্ট করেছে অনাহিতা। যদিও অনাহিতার ব্যক্তিগত জীবন সম্পর্কে কারও বেশি কিছু জানা নেই। ইনস্টাগ্রামে তার মা-বাবার ছবিও খুব বেশি নেই। তবে অনাহিতা নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট চালান তার মা।

২০১৮ সালের জুন মাসে অনাহিতার মা মেয়ের নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খোলেন। তারপর থেকেই তা ক্রমশ জনপ্রিয়তার শিখরে চড়তে শুরু করেছে। অনাহিতার যেসব ছবি নেটমাধ্যমে পোস্ট করা হয় তার সবই পেশাদার চিত্রগ্রাহকেরা তোলেন। এ কারণে ছবিগুলো সবারই নজর কাড়ে। এতে অনাহিতার পরিচিতিও বেড়েছে।

ইনস্টাগ্রামে তার পরিচয় ‘বেবি মডেল’। বিভিন্ন ধরনের পোশাক পরে, বিভিন্ন গানের সঙ্গে নেচেই ৫ বছর বয়সে জনপ্রিয়তার শিখরে উত্তীর্ণ হয়েছে সে। তার মিষ্টি হাসি সবার মন ভরিয়ে দেয়। তার নীল চোখ, বাদামি কোকড়া চুল ও উজ্জ্বল গালের টোল দেখে সবাই মুগ্ধ হয়। তাকে অনেকেই বলিউডের প্রীতি জিন্তার সঙ্গে তুলনা করেন। প্রীতিও না কি ছেলেবেলায় অনাহিতার মতোই দেখতে ছিলেন!

সূত্রঃ জাগো নিউজ

Check Also

ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন পরীমণি

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে বিভিন্ন ছবিতে ভক্তদের হৃদয়ে ঝড় তুলেন চিত্রনায়িকা পরীমণি। তাকে ঘিরে আলোচনা-সমালোচনারও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *