Breaking News
Home / অন্যান্য / বিলের মধ্যে বরশি দিয়ে দারুন কায়দায় বিরাট বোয়াল মাছ ধরল ক্ষুদে বালক, তুমুল ভাইরাল ভিডিও

বিলের মধ্যে বরশি দিয়ে দারুন কায়দায় বিরাট বোয়াল মাছ ধরল ক্ষুদে বালক, তুমুল ভাইরাল ভিডিও

নেটদুনিয়ায় বেশকিছু ভিডিও ভাইরাল হয় যেখানে আমরা দেখতে পাই অনেকের অবাক করা কিছু ঘটনা। এই সমস্ত ভিডিও বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় বেশ হৈচৈ সৃষ্টি করেছে। এই ভিডিও মানুষ বেশ পছন্দ করছেন বটে। অনেকে আবার এই সমস্ত ভিডিও দেখে দিনের ক্লান্তি দূর করেন।

দেশ-বিদেশে কি সমস্ত ঘটছে সেগুলো টুইটার এবং ইউটিউবসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তুমুল ভাইরাল হয়। সকলেই এই সমস্ত ভিডিও দেখতে বেশ পছন্দ করেন। পাশাপাশি এই ভিডিওতে ভিউ এর সংখ্যা অনেক বেশি থাকে।

ফেসবুক এবং অন্যান্য বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমানে মানুষের জীবনে ব্যাপক প্রভাব ফেলেছে। পৃথিবীর এক প্রান্ত থেকে অপর প্রান্তে মানুষের সাথে সহজে যোগাযোগ যায় এই মাধ্যমে।

ভালো হয় এখানে দূর-দূরান্তের মানুষের সাথে বন্ধুত্ব স্থাপন করা যায়। পাশাপাশি, ফেসবুক জাতীয় মাধ্যম অবসর যাপনের একটি গুরুত্বপূর্ণ অংশ। তবে, তরুণ সমাজের কাছে এই সমস্ত যোগাযোগ মাধ্যম কিছুটা ক্ষতির কারণ হয়ে গিয়েছে। অনেকে কিন্তু, এই সমস্যা সোশ্যাল মিডিয়া অতিরিক্ত সময় ধরে ব্যবহার করছেন।

পাশাপাশি তারা কিন্তু অনেক সময় সামাজিক অপরাধে জড়িয়ে পড়ছেন। এই সমস্ত সোশ্যাল মিডিয়ার যেরকম ভালো দিক আছে তেমনি আবার খারাপ দিকও রয়েছে। মাঝে মধ্যেই সোশাল মিডিয়ায় বেশ কিছু ভিডিও ভাইরাল হতে থাকে।

অকল্পনীয় হলেও সত্য যে বিলের মধ্যে বিরাট বড় বােয়াল মাছ ধরা যায়। লােকটির কায়দা ছিল সত্যিই অসাধারণ। সাধারণত এ ধরনের কায়দা ব্যবহার করে গ্রাম্য ছেলেরা। কারন ওর বর্ষাকালে ওদের নিত্য নতুন মাছ ধরার ফন্দি আবিষ্কার করে যা সবাইকে তাক লাগিয়ে দেয়। তারা হাতের কাছে যা পায় তা দিয়ে মাছ ধরার হাতিয়ার বানিয়ে ফেলে।
তাদের এই বুদ্ধিমত্তার প্রশংসা করতে হয়। করণ তারা পুঁথিগত বিদ্যা নয় একদম সাধারন জ্ঞান ব্যবহার করে বিভিন্ন কায়দায় বিভিন্ন জায়গায় যেমন নদী-নালা খাল-বিল পুকুর ডােবাতে মাছ ধরে। তাদের এই মাছ ধরার ভিডিওটি এখন সােশ্যাল মিডিয়াতে ছেড়ে দেওয়া হয় তখন তাদের এই ভিডিওগুলাে বিপুল পরিমাণে ভাইরাল হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Check Also

আপনি জানেন কি ঘুমের মধ্যে লালা ঝরা মা’রাত্মক রো’গের লক্ষণ

নি’শ্চয়ই খেয়াল করেছেন, ছোট বাচ্চারা ঘুমালে তাদের মুখ থেকে লালা ঝরে বালিশ ভিজে যায়। এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *