Breaking News
Home / বিনোদন / সুখবর দিলেন দীঘি

সুখবর দিলেন দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি আর শিশুশিল্পী নন। বর্তমানে তিনি নায়িকার চরিত্রেও অভিনয় করছেন। ২০২০ সালে মুক্তি পেয়েছে নায়িকা দীঘির প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। তার হাতে এখন রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ।

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার নতুন সিনেমা মানব দানব-এ অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন দীঘি। তার বিপরীতে ভারত থেকে উড়িয়ে আনার কথা ছিল টালিউডের বরবাদ খ্যাত বনি সেনগুপ্ত। কিন্তু শাপলা মিডিয়ার মালিক সেলিম খানের এক আপত্তিতে সিনেমাটি থেকে বাদ পড়লেন দীঘি। তাকে নয়, শালুক নামের এক নবাগতাকে বেছে নিয়েছেন নির্মাতা-প্রযোজক।

তবে নতুন সুখবর দিয়েছেন অভিনেত্রী। আরেকটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। নাম ‘শ্রাবণ জ্যোৎস্নায়’। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন আবদুস সামাদ খোকন। ২০২০-২০২১ অর্থবছরে এটি সরকারের অনুদান পেয়েছে।

দীঘি গণমাধ্যমকে বলেন, ইমদাদুল হক মিলন স্যারের গল্পের নায়িকা হচ্ছি; সেজন্য কাজটি নিয়ে আমি বেশ আগ্রহী। তাছাড়া এটি অনুদানের সিনেমা। আশা করছি প্রজেক্টটি দারুণ হবে।

দীঘি চূড়ান্ত হলেও সিনেমাটির নায়কের ভূমিকায় কে থাকবেন, তা এখনো নিশ্চিত করা হয়নি। কয়েকজনের সঙ্গে নির্মাতা আলাপ সেরেছেন। শিগগিরই চূড়ান্ত করে ফেলবেন। নির্মাতা জানিয়েছেন, সব কিছু ঠিক থাকলে আগামী ১৪ অক্টোবর থেকে শুরু হবে এই সিনেমার শুটিং।

Check Also

আবারো শুরু হয়েছে প্র’ভাকে ঘিরে নতুন গু’ঞ্জন

ছোট প’র্দার আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্র’ভা। নিজের ব্যক্তিজী’বনকে ঘিরে বিভিন্ন সময় আলোচনায় ছিলেন এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *