Home / অন্যান্য / ‘মানিকে মাগে হিথে’র আসল গানটি কেমন ছিল দেখুন (ভিডিও)

‘মানিকে মাগে হিথে’র আসল গানটি কেমন ছিল দেখুন (ভিডিও)

‘মানিকে মাগে হিথে’, কয়েক সপ্তাহ ধরে মুখে মুখে ফিরছে নতুন এই সিংহলি ভাষার গানটি। মাত্র কয়েক দিনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে ইওহানি ডি সিলভার গাওয়া মিষ্টি প্রেমের এই গান। ইতিমধ্যেই বাংলা থেকে হিন্দি, এবং দক্ষিণের নানা ভাষায় গানটি রিমেক বানিয়ে গাওয়া হয়েছে।

সেগুলোও জনপ্রিয় হয়েছে একে একে। কিন্তু ইওহানি ডি সিলভা কিন্তু প্রথম এই গান গেয়েছেন, এমনটা নয়। ইওহানি এই গান তার গাওয়ার এক বছরেরও বেশি সময় আগে তা প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। তবে এ কথা একেবারে সত্যিই, তখন সেই গান মোটেই এই জনপ্রিয়তা পায়নি।

প্রথম এই গান গেয়েছিলেন শ্রীলঙ্কার গায়ক সতীশান, লিরিকস এবং র‍্যাপ লেখেন দুলহান এআরএক্স,পরিচালনা করেন হষিথ আরিয়ান। অরিজিনাল ভিডিও ভার্সনটি ইউটিউবে আপলোড করা হয় ৩১ জুলাই ২০২০-তে। তবে তখন সেটি এত জনপ্রিয় হয়নি। ইওহানি ডি সিলভা গানটি হাওয়ার পরে তা সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই ১০০টির বেশি ট্র্যাক তৈরি হয়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ার যে প্ল্যাটফর্মেই যান না কেন, এই গানটিই শুনতে পাবেন। চোখের সামনে ভেসে উঠবে ছোট ছোট করে ছাঁটা রঙিন চুলের এক কন্যার মুখ। মিষ্টি মেয়ের গলার মিষ্টি সুর এবং ততোধিক মিষ্টি মুখের হাসি দেখলেই যেন নেটিজেনের মন ভরে ওঠে। কাজেই ভাষা দুর্বোধ্য হলেও এই গান একেবারে শ্রোতার অন্তরে গিয়ে ছুঁয়েছে। তবে আগের তুলনায় এই গানের অডিও এবং ভিডিও কোয়ালিটি অনেক ভালো বলে মত নেটিজেনদের।
ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

গানটি এতটাই ভাইরাল হয়েছে যে সারা বিশ্বের একাধিক তারকাও এই গানটি নিয়ে রিল ভিডিও বানিয়ে ফেলেছেন। বলিউড ছাড়িয়ে পুরো উপমহাদেশ মেতে রয়েছে এই গানেই। এমনকি খোদ অমিতাভ বচ্চন এবং তার নাতনি আরাধ্যাও ‘মানিকে মাগে হিতে’র একটি রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তাহলে আর দেরি কেন, আপনিও দেখে নিন গানের সেই আসল ভিডিও…
ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

Check Also

শেকল ছেরে হাতির তান্ডব ফসলি জমির ক্ষয়ক্ষতি।

লালমনিরহাটের সদর উপজেলায় শেকল ছিঁড়ে তাণ্ডব চালিয়েছে মাহুতের একটি হাতি। রোববার দুপুরে রামচন্দ্রপুর ইউনিয়নের তিন …

Leave a Reply

Your email address will not be published.