Home / বাংলা হেলথ্ / ডাকাতের বেশ ধরে সেজেই ডাকাত ধরলেন পুলিশ, কৌশলে মিশে যান ডাকাতের সাথে।

ডাকাতের বেশ ধরে সেজেই ডাকাত ধরলেন পুলিশ, কৌশলে মিশে যান ডাকাতের সাথে।

চারজনের একটি দল ফেনীর দাগনভূঞার তিনজনকে ডাকাতি করার প্রস্তাব দেয়। এদের একজন ছিলেন পুলিশের সোর্স। তিনি ঘটনাটি এএসআই জামালকে জানানোর পর, কৌশলে মিশে যান ডাকাত দলের সঙ্গে ।

তিনি দিনভর ডাকাত দলের সকল কার্যকালাপ অবস্থান পর্যবেক্ষন করেন পরে তারা রগুনাথপুর বাজারের পূর্ব পাশের বাগানে অবস্থান করেন । পরে তারা সিদ্ধান্ত নেয় তারা রাত দুইটা বাজে ডাকাতি করবেন।

কৌশলে সেই পুলিশ করর্মকর্তা সেই ডাকাত দলের থেকে সবকিছু জেনে সে অসি কে ফোন করে সবকিছু জানায়। আর অসি সাহেব রাত একটা বাজলেই তাদের পুলিশ বাহিনী নিয়ে সেই বাগান এর চারপাশ ঘিরে ফেলেন।

পরে তারা পুলিশের অবস্থান টের পেয়ে গুলি ছুরতে থাকে পুলিশ কৌশলে তাদের অবস্থান নিশ্চিত করে এবং ডাকাত দলের দুই সদস্য কে গ্রেফতার করে। পুলিশ তাদের কাছ থেকে একটি দেশীয় আগ্নায়স্ত্র দুইটি কার্তুজ ছুরি ও কুরাল সহ দেশীয় অস্ত্র উদ্ধার করে।

পুলিশ কর্মকর্তা জানায় সে উর্ধতন কর্মকর্তার নির্দেশে সেই ডাকাত দলের সাথে তাদের সকল ইনফরমেশন নিয়ে তাদের সাথে মিশে যায় । তারা আরো জানায় বেশ কিছূদিন ধরেই তারা পার্শ্বর্তী শ্যামবাগ ও লাঙ্গল কোট এলাকায় ডাকাতি করে আসছে।

পুলিশ জানায় তারা জেনেছে তারা মোট সাত থেকে আটজন সেখানে ছিলো তাদের ‍উপস্থিতি টের পেয়ে তারা সেখান থেকে পালিয়ে যায় বাকিদের ধরার জন্যও অভিজান এখেনো চলছে বলে জানায় তারা।

Check Also

ইউক্রেন এ যুদ্ধাঅঞ্চলে নিহত হাদিসুরকে জানানো হলো শেষ বিদায়।

দেশে আসলো হাদিসুরের লাশ বাড়ি থেকে হাসি ‍খুশি ও প্রানবন্ত ছেলেটা বাড়ি ছেরেছিলো হাজারো সুখের …

Leave a Reply

Your email address will not be published.