Home / বাংলা হেলথ্ / ইউক্রেন এ যুদ্ধাঅঞ্চলে নিহত হাদিসুরকে জানানো হলো শেষ বিদায়।

ইউক্রেন এ যুদ্ধাঅঞ্চলে নিহত হাদিসুরকে জানানো হলো শেষ বিদায়।

দেশে আসলো হাদিসুরের লাশ বাড়ি থেকে হাসি ‍খুশি ও প্রানবন্ত ছেলেটা বাড়ি ছেরেছিলো হাজারো সুখের সপ্ন নিয়ে কিন্তু বাড়ি এসে সবাইকে সুখের সাগরে ভাসিয়ে দেয়ার বদলে তার প্রানবন্ত দেহটি দেশের বাড়ি বরগুনায় এসে পৌছালো নিথর দেহে কফিনে বন্ধি হয়ে।

বরগুনায় তার নিজ বাড়িতে তার লাশ টি কে দাফন করা হয়েছে এ সময় সেখানে ছিলেন স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা সহ এলাকার সর্বস্তরের মানুষেরা তাকে তারা দাদা দাদীর পাশে জানাজা পরিয়ে দাফন করা হয়েছে এলাকার স্থানীয় একটি কবরস্খানে।

পরিবারের তাদের শোকের ছায়া বাবা মা বোন আর ছোট দুই ভাই নিয়ে তাদের সংসার ছোট দুই ভাই এখনো পড়ালেখা করছে আর তার বৃদ্ধ বাবা মা সবসময় অসুস্থ থাকে এখন হাদিসুর নেই আর সে কখনো ফিরবে না কে দেখবে অসুস্থ বাবা মায়ের চিকিৎসার খরচ আর কে করাবে তার ‍দুই ভাইকে পড়ালেখা।

একে তাকে হারানোর ব্যাথা ও পরিবারের অসহায়ত্ব তা এসময় উপস্থিত কর্মরত শিপিং ডিপার্টমেন্ট ও স্থানীয় প্রসাসন জানায় তারা তার বিষয়টি সব জায়গায় তুলে ধরবে এবং যেনো তার পরিবার ভালোরকম একটা অনুদান পায় সে বিষয়টা তারা দেখবে।

এ নিয়ে জেলা আওয়ামি লীগের কর্মকর্তারা জানায় তারা মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কথা বলেছে তারা তাদের কে যথেষ্ট সহায়তার আস্বাস দিয়েছে বলে জানায় তারা।

ইউক্রেন এ জাহাজ নিয়ে ভিরার পর ঐ জাহাজের থার্ড ইন্জিনিয়ার হিসাবে কর্মরত ছিলেন হাদিসুর রকেটা হামলার কারনে হারাতে হয় তার প্রান।

Check Also

ডাকাতের বেশ ধরে সেজেই ডাকাত ধরলেন পুলিশ, কৌশলে মিশে যান ডাকাতের সাথে।

চারজনের একটি দল ফেনীর দাগনভূঞার তিনজনকে ডাকাতি করার প্রস্তাব দেয়। এদের একজন ছিলেন পুলিশের সোর্স। …

Leave a Reply

Your email address will not be published.