Home / বাংলা হেলথ্ / বর গেলো হেলিকাপ্টার নিয়ে বিয়ে করতে ,হলোনা বিয়ে ফিরতে হলো একা।

বর গেলো হেলিকাপ্টার নিয়ে বিয়ে করতে ,হলোনা বিয়ে ফিরতে হলো একা।

বিয়ে নিয়ে কার কতো সাজ সজ্জা আর সখের কমতি নেই বিয়ে যদিও একবার হয়না তবুও বিয়ে করার সময় ধুমধাম আর নানান কান্ডর শেষ থাকেনা এমন এমন সব কির্তি কাহিনী হয় বিয়ে নিয়ে যা আসলেই বিরল বা এমন অনেক ঘটনাই আছে যা স্মরনীয়।

বিয়ে করতে গিয়ে বিয়ে করে বাড়ি ফেরার মতো আনন্দ তো মনে হয় ২য় টা নেই তবে বিয়ে না করে বউ ছারা বাড়িতে ফেরার মতো লজ্জা হয়তোবা আর অন্যটা নাও হতে পারে কেনো বিয়ে বলে কথা।

বর আর বউ একসাথে আসবে এটাই নিয়ম আর এই নিয়মের বাইরে গেলেই বাধে জটিলতা আর লোককথা, ধুমধাম করে বিয়ের আয়োজন রাজকীয় হালাতে বিয়ের সব আয়োজন করেও যে আর বউ নিয়ে য়েরা হবেনা সেটার মতো হতাশা আর কি হতে পারে।

এমনি এক কান্ড ঘটেছে ব্রাহ্মনবাড়ীয়ার বাঞ্চারামপুর উপজেলার ইতালী প্রবাসী মো: শাহজালাল, হঠাৎ করেই নেত্রকোনার পূর্ব দলা উপজেলায় নেমে আসে হেলিকাপ্টার উৎসুক জনতার ভীরে জামাই বরন।

বউ নিতে এসেছে জামাই তার জন্য করা হয়েছে রাজকীয় সব আয়োজন কিন্তু হায় এতো সব আয়োজন যেনো শেষে বৃথা হয়ে গেলো যার জন্য আসলো তাকে না নিয়েই ফিরতে হলো বরকে।

সমস্যা বেধেছিলো মেয়ের বয়স নিয়ে মেয়ে নাকি সাবালিকা না মেয়ের বয় ১৮ বছরের নিচে বলে দাবি করেছেন স্থানীয় প্রসাসন ও স্থানীয়রা এমন অভিযোগ আনলে বর শাহজালাল বলেন মেয়ের বয়স ১৮ বছরের উপরে তার কাছে প্রমান আছে বলে জানান তিনি।

Check Also

ডাকাতের বেশ ধরে সেজেই ডাকাত ধরলেন পুলিশ, কৌশলে মিশে যান ডাকাতের সাথে।

চারজনের একটি দল ফেনীর দাগনভূঞার তিনজনকে ডাকাতি করার প্রস্তাব দেয়। এদের একজন ছিলেন পুলিশের সোর্স। …

Leave a Reply

Your email address will not be published.