Home / বাংলা হেলথ্ / ৫ ভাইয়ের মৃত্যুর পর এবার চলে গেলেন আরো এক ছোট ভাই।

৫ ভাইয়ের মৃত্যুর পর এবার চলে গেলেন আরো এক ছোট ভাই।

চকরিয়ায় পিকআপ চাপায় নিহত ৫ ভাইয়ের পর এবার চলে গেলেন ছোট ভাই রক্তিম। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ’তে ১৬দিন লাইফ সাপোর্টে রেখেও বাঁচানো যায়নি তাকে। এক দূর্ঘটনায় ৬ ভাইয়ের মৃত্যুর হৃদয়বিদারক ঘটনায়, নিঃস্ব এক পরিবার। আহত অবস্থায় চিকিৎসাধীন আরও ২ ভাইবোন।

এমন কান্না আর আহাজহারী যেনো শেষ হবার নয় এইরকম কষ্ট যেনো হৃদয় ছুয়ে যায় হাসপাতালের প্রতিটা কোনায় কোনায়। ১৬ দিন ধরে আইসিউতে ভর্তি রক্তিশ শুশীল মঙ্গলবার ভোরে খুলে ফেলা হয় লঅইফ সাপোর্ট ৫ ভাইয়ের মতো রক্তিমও চলে যান না ফেরার দেশে।

একটি মাত্র দূর্ঘটনা প্রান নিয়ে নিলো ৭ টি বিধবা করলো তাদের বউদের নিহত সকলেরি রয়েছে স্ত্রি সন্তান ও পরিবার। ৫ ভাই হারানোর পর কর্মক্ষম রক্তিম কে হারানোর পর পরিবারের সামনে এখন শুধুই অন্ধকার আর অন্ধকার।

দূর্ঘটনায় আহত আরেক ভাই ও মানসিক বিকার গ্রস্ত আহত বোন হিরাও চিকাৎসাধীন। স্বজনরা জানায় যে ভাইটি বিকারগ্রস্ত সে দূর্ঘটনার পর থেকে আর কিছু মনে করতে পারছেনা আর কাউকে চিনতেও পারছেনা।

চিকিৎসকরা জানায় রক্তিম কে আহত অবস্থায় হসপিটালে আনা হলে তার অবস্থা মূমুর্ষ থাকায় টানা ১৬ দিন তাকে লাইফ সাপোর্টে রাখা হয় কিন্তু শেষ রক্ষা আর হলোনা সব চেষ্টা শেষ করে সেও চলে গেলো।

Check Also

ডাকাতের বেশ ধরে সেজেই ডাকাত ধরলেন পুলিশ, কৌশলে মিশে যান ডাকাতের সাথে।

চারজনের একটি দল ফেনীর দাগনভূঞার তিনজনকে ডাকাতি করার প্রস্তাব দেয়। এদের একজন ছিলেন পুলিশের সোর্স। …

Leave a Reply

Your email address will not be published.