Home / বাংলা হেলথ্ / স্বাস্থ্যবিধি না মেনেই মার্কেটে উপচে পড়া ভীড়।

স্বাস্থ্যবিধি না মেনেই মার্কেটে উপচে পড়া ভীড়।

করোনা সংক্রমন বৃদ্ধির পেলেও স্বাস্থ্যবিধি উপেক্ষা করে নগরীর মার্কেটগুলোয় মানুষের উপচে পড়া ভীড়। মার্কেটে আসা বেশিরভাগ মানুষই মানছেন না স্বাস্থ্যবিধি। কেউ কেউ কোলের ছোট শিশুকে কোলে নিয়ে মার্কেটে এসে কিনছে ঠুনকো জিনিসপত্র।

শনিবার জমজমাট ও মানুষের কোলাহলে গিজগিজ করছে নিউ মার্কেট এর এরিয়া। এমন কোলাহল দেখে কেউ বিস্বাস করতে চাইবেনা যে দেশে সংক্রমনের হার ৩০ শতাংশের বেশী।

যারা এখানে আসছেন তাদের মধ্যেই চলছে আনাগোনা যে মানুষ এটা বিস্বাস করতে চায়না যে করোনা কি আসলেই আসছে নাকি। তারা বলছেন কেউ মাস্ক পরছেনা এখানে সবাই মাস্ক ছারাই চলাফেরা কেনাকাটা করছে। কোনো মিডিয়ার লোকদেরকে দেখলে সবাই মাস্ক পরে নেয় তারপর খুলে নেয় মাস্ক।

কেনাকাটা করতে আসা সকলেই মাস্ক ছারা করছে চলাফেরা লোক সমাগম ও বাজার এ মাস্ক নিয়ে চলাফেরার আদেশ সরকার দিলেও তা তাদরকি করার নেই কেউ ,এ নিয়ে স্কুল কলেজ বন্ধ রেখে মার্কেট খুলা রাখায় ক্ষুদ্ধ অভিবাকরা সবাই।

কেউ কেউ কোলে শিশু নিয়ে হাটছে তাদের মুখেও নেই মাস্ক এমন অসচেতনতায় থাকলে সংক্রমন বাড়বে বৈকি কখনো কমার সম্ভাবনা তো নেই। যদি জনগন সোচ্চার না হয় তাহলে সংক্রমনের হার কমানোট নিছক চেষ্টা মাত্র।

Check Also

ডাকাতের বেশ ধরে সেজেই ডাকাত ধরলেন পুলিশ, কৌশলে মিশে যান ডাকাতের সাথে।

চারজনের একটি দল ফেনীর দাগনভূঞার তিনজনকে ডাকাতি করার প্রস্তাব দেয়। এদের একজন ছিলেন পুলিশের সোর্স। …

Leave a Reply

Your email address will not be published.