Home / অন্যান্য / বউয়ের সাথে ঝগরা করে ভাগ্য খুললো ইমাম সাহেবের।

বউয়ের সাথে ঝগরা করে ভাগ্য খুললো ইমাম সাহেবের।

মানুষের ভাগ্য কখন কিভাবে ঘুরে দাড়ায় তা কেউ বলতে পারেনা এক মাত্র আল্লাহ রাব্বুল আলামীন ছারা, তেমনি এক নজিরবিহীন ঘটনা ঘটেছে এক হুজুরের সাথে যে কিনা একজন ইমাম সাহেব।

অবাক হওয়ার বিষয় হলো বউয়ের সাথে ঝগরা করে বদলে গিয়েছে তার ভাগ্য আর সেই থেকে পিছে ফিরে তাকাতে হয়নি সেই ইমাম ও তার পরিবারকে ,খুব স্বাচ্ছ্যন্দে হাসিখুসি জীবন পার করছে পরিবাড় নিয়ে ।

একদিন রাতে সে একটি মুরগি নিয়ে এসে তার বউকে বলে বিরীয়ানী রান্না করার জন্য কিন্তু তার বউয়ের ভালো না লাগায় তার বউ তাকে না করে দেয় যে সে রান্না করতে পারবেনা এখন সেই থেকে বাধে ঝগরা।

তারপর নিজেই হাতে খরি নিয়ে নেমে পরে রান্নায় আর সেই রান্না করতে গিয়ে বেরিয়ে আসে নতুন এক টেস্টি রেসিপি যার নাম দেয় বিরিয়ানী চিকেন চপ এই চপ বানিয়ে সে এখন বিখ্যাত আর তার দোকান থেকে খেতে আসে দূর দুরান্ত থেকে লোকজন।

লোকজনের মুখে একি কথা সবাই যেনো একবার হলেও খেতে আসে এই খাবার এই খাবার বানিয়ে সজিব মোল্লা এখন একজন জনপ্রিয় ফাস্টফুড বিক্রেতা।

তিনি তার বাড়ির পাশে তার ছেলে মেয়ের নামে করেছে রেস্টুরেন্ট এবং ফাস্টফুড কর্নার তার দোকানে বেচা হয় চপ,বিরীয়ানী,খিচুরি,বোরহানী সহ ফুচকা আরো মুখরোচক খাবার।

এর উত্তরে সজিব মোল্লা বলেন আমি দেশ বিদেশ এমন দোকান করে আসছি দেখেছি অনেকেই অনেক কিছুর জন্য বিখ্যাত তাই আমিও চেয়েছি যে আমিও একদিন কোনো না কোনোকিছুর জন্য বিখ্যাত হবো ।

আর আল্লাহ সেই স্বপ্ন পূরণ করেছে আলহামদুলিল্লাহ এখন আমি অনেক খুশি।

Check Also

শেকল ছেরে হাতির তান্ডব ফসলি জমির ক্ষয়ক্ষতি।

লালমনিরহাটের সদর উপজেলায় শেকল ছিঁড়ে তাণ্ডব চালিয়েছে মাহুতের একটি হাতি। রোববার দুপুরে রামচন্দ্রপুর ইউনিয়নের তিন …

Leave a Reply

Your email address will not be published.