Home / অন্যান্য / ৩০ কেজি ওজনের শৈল মাছের বারবি কিউ করে খেলো বুড়া দাদুরা, নেট দুনিয়ায় তোলপাড়।

৩০ কেজি ওজনের শৈল মাছের বারবি কিউ করে খেলো বুড়া দাদুরা, নেট দুনিয়ায় তোলপাড়।

রান্না বান্না অনেকেরি সখ আর সেই সখের জের দরে কতো মানুষ কতো কিছু রান্না করে খায় তার কোনো হিসেব নেই । রান্না করে ফেমাস হওয়া মানুষও কম নয় ফেমাস হয়ে অনেকেই এখন রান্নার জনক ।

হ্যা আমাদের গ্রামের দাদুরাও রান্নার দিক থেকে পিছিয়ে নেই তারা রান্না করে আর সেই রান্না করার ভিডিও আপলোড হয় ভিডিও প্লাটফর্ম ইউটিউব এ মানুষ সেগুলা দেখে দেখে খুবি আনন্দিত আর সেই দাদুরা ফেমাস ।

দাদুরা প্রথমে রান্না বান্না করে তারপর তারা নিজেরা পেট পুরে খায় এবং পরে যে খাবারটা বাচে সেটা তারা গ্রামের অসহায় দরিদ্র মানুষের জন্য রেখে দেয় এবং সেটা বিলিয়ে দেয় ।

সম্প্রতি একটি ভিডিও ইউটুবে আপলোড হওয়ার পর সবাই অবাক ভিডিওটি হলো একটি ৩০ কেজি ওজনের ষোল মাছ কে দাদুরা ধরে সেটাকে নিমিষেই বারবি কিউ করে খেয়ে নিলো বিষয়টা এমন হলেও সেটা আসলে সত্যি সত্যি করেছেন তারা ।

সারা জাগিয়েছেন এই বুড়া দাদুরা সোস্যাল মিডিয়ায় প্রসংসায় ভাসছেন দাদুরা । কেনোনা ৩০ কেজি ওজনের আস্ত মাছকে বারবি কিউ করা কোনো যে সে কথা নয় ।

এর সাথে দেখা যায় তারা বারবি কিউ করার সময় মাছ টাকে সুন্দর করে কাটে এবং সেই মাছটা ভালো করে ধুরে মসলা দিয়ে মাখিয়ে সেটাকে একটি লোহার নেট এর উপর বিছিয়ে নিচ দিয়ে আগুন জ্বালিয়ে দেয়।

আর তা কিছুক্ষনের মাঝেই বারবি কিউ হয়ে যায়, এর সাথে দাদুরা করে ডিম বুনা যা দিয়ে তারা চেটেপুটে খায় এবং বাকি খাবার গ্রামের মানুষদের বিলিয়ে দেয়।

দৃশ্যটি খুবি দারুন ছিলো খাবার পেয়ে মানুষ অনেক খুশি ছিলো ভিডিওটি দে’খতে এখানে ক্লিক করুন।

Check Also

শেকল ছেরে হাতির তান্ডব ফসলি জমির ক্ষয়ক্ষতি।

লালমনিরহাটের সদর উপজেলায় শেকল ছিঁড়ে তাণ্ডব চালিয়েছে মাহুতের একটি হাতি। রোববার দুপুরে রামচন্দ্রপুর ইউনিয়নের তিন …

Leave a Reply

Your email address will not be published.