Home / অন্যান্য / বিদেশ থেকে সুন্দরী বউদি আসলো বিরিয়ানি খাইতে,বুড়া দাদুরা বউদি কে পেয়ে মহা খুশি ,ভাইরাল ভিডিও।

বিদেশ থেকে সুন্দরী বউদি আসলো বিরিয়ানি খাইতে,বুড়া দাদুরা বউদি কে পেয়ে মহা খুশি ,ভাইরাল ভিডিও।

মুখরোচক খাবার এর মধ্যে বেশীরভাগ মুখরোচক খাবার হলো বিরিয়ানী আর সেই খাবার পছন্দ করেনা এমন মানুষ খুব কমি আছে সেটা দেশে হোক বা বিদেশে হোক এটার কোনো জুরি নেই আর ঢাকার বিরিয়ানী তো ভিন্ন কথা কয়েক ধরনের বিরিয়ানী হয়ে থাকে আমাদের দেশে ।

যেমন কাচ্চি বিরিয়ানী,খাসীর বিরিয়ানী,গরুর মাংসের বিরিয়ানী ইত্যাদি। তবে বাংলাদেশের পুরান ঢাকায় কাচ্চি বিরিয়ানী দেখে লোভ সামলাতে পারে এমন মানুষ খুব কম পাওয়া যাবে কারন এটা যে কাচ্চি বিরিয়ানী ।

তেমনি আজকে এক ভিন্ন ধর্মী রান্না বান্না নিয়ে আলোচনা করবো যারা কিনা ইউটিউবে খুব জনপ্রিয় যাদের রান্নার সটাইল পুরাটাই আলাদা আর তাদের দলের সব কজন সদস্যই বৃদ্ধ দাদুরা ।

বৃ্দ্ধ দাদুরা একটি দলে কাজ করে এবং তারা মজার মজার খাবার রান্না করে থাকে আর সেগুলাই ভিডিও করে সেগুলা ইউটিউবে আপলোড করে এবং অনেক জনপ্রিয়তা অর্জন করেছে।

তাদের এরকম আয়োজন দেখে ডু ডু এক্সপ্লোরার এর দুজন অথিতি চলে আসলো তাদের সাথে দেখা করতে ,দাদুদের সাথে দেখা করতে আসায় তারাও অনেক খুশি প্রকাশ করেছেন ।

অথিতিদের আসার আগমন উপলক্ষে তারা বিরিয়ানী রান্না করেছেন আর সেই বিরিয়ানী অনেক স্বুসাদু বলে জানিয়েছেন তারা ।

তাদেরকে দাদা বৌধি হিসাবে সম্বোধন করেছেন দাদুরা,আর তারা দাদা বৌধিদের খাওয়াতে পেরে খুব খুশি তারা সবাই মিলে রান্না করে তা অসহায় মানুষদের মাঝে বিলিয়ে দিয়েছেন ।

ভিডিওটি দে’খতে এখানে ক্লিক করুন।

Check Also

শেকল ছেরে হাতির তান্ডব ফসলি জমির ক্ষয়ক্ষতি।

লালমনিরহাটের সদর উপজেলায় শেকল ছিঁড়ে তাণ্ডব চালিয়েছে মাহুতের একটি হাতি। রোববার দুপুরে রামচন্দ্রপুর ইউনিয়নের তিন …

Leave a Reply

Your email address will not be published.