Home / খেলার খবর / বিসিবি কে পাশে চান ওপেনার ইকবাল,চায় সচ্ছল জীবন যাপন ও তিন বেলা খাবার।

বিসিবি কে পাশে চান ওপেনার ইকবাল,চায় সচ্ছল জীবন যাপন ও তিন বেলা খাবার।

বাংলাদেশ প্রতিবন্ধি দলের ওপেনিং ব্যাটসম্যান ইকবাল হোসেন ও তার পরিবার মানবেতর জীবন যাপন করছে । করোনা মহামারি তার পরিবারের আয়ের পথ বন্ধ করে দিলেও এই পরিবারটির পাশে দাড়ায়নি কেউ।

আর্থিক সমস্যায় জর্জরিত এই ক্রিকেটার স্বচ্ছন জীবনে ফেরার আশায় পাশে চাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে।ছোটবেলার পোলিও কেড়ে নিয়েছে স্বাভাবিক জীবনযাপনের অধিকার। কিন্তু প্রতিবন্ধকতার বাধা ইকবাল হোসেনের ক্রিকেটার হওয়ার স্বপ্ন কে থামাতে পারেনি।

শৈশবে বাবা হারানোর পর আর্থিক অনটন কে সঙ্গী করে বেড়ে ওঠা কিন্তু তারপরও ক্রিকেট ছাড়েননি ইকবাল 2015 সালের সেই মাহেন্দ্রক্ষণ বাংলাদেশ শারীরিক প্রতিবন্ধী দলে খেলার সুযোগ পান বাগেরহাটের এই যুবক ইকবাল হোসেন এরপর দেশ ও দেশের বাইরে আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন অনেকগুলাই ।

স্বপ্ন পূরণ হয়েছে ঠিকই কিন্তু আর্থিক অসচ্ছলতা পিছু ছাড়েনি তার বিশেষ করে মা এবং মানসিক প্রতিবন্ধী ছোট ভাইকে নিয়ে মানবেতর জীবনযাপন করছেন বাগেরহাটের এই খেলোয়ার।

ঝোপরার ভাঙ্গা ঘরের রোদ বৃষ্টি ও শীত এর মাঝে পরিবারকে নিয়ে থাকতে হয় ইকবালকে । এমনকি অনেকদিন পর্যন্ত নির্ঘুম রাত কাটাতে হয় ইকবালকে ।অসুস্থ মাকে নিয়ে মানবেতর জীবনযাপন করছেন ইকবাল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে সহোযোগীতা করার জন্য আকুল আবেদন করেছেন ইকবাল হোসেন। তিনি আরো বলেন তার হোটেলের চাকরি টা করোনার কারনে চলে যাওয়ায় বিপত্তি ঘটেছে তার হাতে কোনো কাজ না থাকায় খাবার টাকাপয়সাও নাই তার কাছে।

তিনি আমাদের একটাই স্বপ্ন যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড যদি আমাদের দিকে একটু নজর দেয় তাহলে হয়ত আমরা আল্লার রহমতে অনেক ভাল থাকতে পারবো ।

Check Also

আফগানিস্তান সিরিজে বাংলাদেশ দলের নতুন জার্সি উন্মোচন।

আফগানিস্তান সিরিজকে বাংলাদেশ দলের নতুন জার্সি উন্মোচিত হল। যা পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট …

Leave a Reply

Your email address will not be published.