Home / অন্যান্য / মসজিদের নাম পরিবর্তন নিয়ে বিরোধ, ১৫ টি বাড়ি ভাংচুর. নিহত ১।

মসজিদের নাম পরিবর্তন নিয়ে বিরোধ, ১৫ টি বাড়ি ভাংচুর. নিহত ১।

মসজিদ আল্লাহর ঘর আর শান্তি আর ভ্রাতৃত্ব স্থাপন করার অন্যতম জায়গা হলো পাক পাবত্র ঘর মসজিদ, যেখানে মুসল্লিরা কাধে কাধ মিলিয়ে নামাজ আদায় করে থাকে আর ধন্য গরিব বৈষম্য বেদে তৈরী হয় এক শান্তির ভ্রাতৃত্ব । তবে মসজিদের নাম পরিবর্তন নিয়ে যদি শুরু হয় বিরোধ সেটা কখনোই শোভা পায়না ।

এমনি এক ঘটনা ঘটেছে হবিগঞ্জে, মসজিদের নাম পরিবর্তন নিয়ে শুরু হয় বিরোধ। এর জেরে ঘটে হ’ত্যা’কাণ্ড। তারই ধারাবাহিকতায় বুধবার ভোরে ভাঙচুর করা হয় অন্তত ১৫টি বাড়িঘর। এ ঘটনায় সংঘাতে জড়ানো দু’পক্ষ, একে অন্যের উপর দায় চাপাচ্ছে। অবশ্য পুলিশের দাবি, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।

হবিগঞ্জের পূর্ব পাড়া এলাকা বাড়িঘরে চালানো হয়েছে নির্বিচারে তাণ্ডব আহত হয়েছে ধ্বংসস্তূপে ঘটনার সূত্রপাত মসজিদের নাম পরিবর্তন নিয়ে সাইফুল ইসলাম এবং তাদের দীর্ঘদিনের বিরোধ সোমবার রাতে দুপক্ষের সংঘর্ষে নিহত হয় সাইফুলের পক্ষের একজন তারপর থেকেই গ্রামজুড়ে এমন চিত্র।

পুলিশ দাবি করেন এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক বলে জানান, এ ঘটনায় পুলিশ অফিসারসহ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এবং জানান এখন এখানে ফোর্স মোতায়েন করা আছে আর পরিস্থিতি শান্ত আছে হ’ত্যা’কাণ্ডের ঘটনার পর এলাকায় সন্তান বাচ্চা কাচ্চা নিয়ে উদ্বেগ আ’তঙ্কের ভিতরে আছে নারীরা।

Check Also

৬৩ কেজি আস্ত খাসির বিরিয়ানী রান্না করে খেয়ে ভাইরাল দাদুরা(ভিডিও)

সোস্যাল মিডিয়াকে কেন্দ্র করে অনেকেই হিরো আবার অনেকেই হয়েছে জিরো যারা হিরো হয়েছে তাদের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *