Home / বাংলা হেলথ্ / আড়াই মাসে এম বি এ পাস, জাল সনদে একটি ইন্সুরেন্স শীর্ষ পদে ফজলে করিম।

আড়াই মাসে এম বি এ পাস, জাল সনদে একটি ইন্সুরেন্স শীর্ষ পদে ফজলে করিম।

মাত্র আড়াই মাসে এমবিএ পাস করেছেন ক্রিস্টাল ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মিয়া ফজলে করিম। মার্স্টাস ডিগ্রি না থাকায় মুখ্য নির্বাহী কর্মকর্তা হওয়ার যোগ্যতা নেই; আইডিআরএ’র এমন প্রতিবেদনের পর কয়েক দিনের মাথায় বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ের এমবিএ সনদ জমা দেন ফজলে করিম।

অথচ বিশ্ববিদ্যালয়টি বলছে, ঐ সনদ জাল। কখনও তাদের শিক্ষার্থী ছিলেন না মিয়া ফজলে করিম। বিস্তারিত সুশান্ত সিনহার অনুসন্ধানে।বীমা কোম্পানির মুখ্য নির্বাহী হতে হলে মাস্টার্স পাস করতেই হবে তবে বিপত্তি বেঁধেছিল কৃষ্টাল ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা মিয়া ফজলে করিমের নিয়োগের সময়।

2018 সালের 26 সেপ্টেম্বর বীমা নিয়ন্ত্রক কমিটির সংস্থার তদন্ত কমিটির কাছে নিজের মাস্টার্স পাস সংক্রান্তঃ কোন তথ্য দেননি আড়াই মাস পর একই বছরের 11 ডিসেম্বর হাজির করেন কুমিল্লার সিসিএন ইউনিভার্সিটি অফ সাইন্স এন্ড টেকনোলজির সনদ।

ক্রিস্টাল ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী নিয়োগ পান ফজলে করিম যাচাই-বাছাই করে নিয়োগ দিয়েছিল বীমা নিয়ন্ত্রক আইডিআরএ তবে প্রশ্ন ওঠে মাত্র আড়াই মাসের ব্যবধানে কি করে পেলেন মিয়া ফজলে করিম।

বেসরকারি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানান মিয়া ফজলে করিম তাদের বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট না আমাদের বেশির ভাগই আছে সবগুলোই করা থাকে এখন অনলাইন ভেরিফিকেশন আমাদের লিস্ট এ তার নাম নাই।

তাহলে কিভাবে তাদের যাচাই-বাছাইয়ের পর কিভাবে পার পেল মিয়া ফজলে করিমের যার ভিত্তিতে তিনি একটি ইন্সুরেন্স শীর্ষ পদে ।

Check Also

কিছুক্ষণ পর চাচা তৈমূরের বাসায় মিষ্টি নিয়ে যাবেন মেয়র আইভী।

নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী নৌকার হয়ে নির্বাচন করেছেন সেলীনা হায়াৎ আইভি আর তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *