Breaking News
Home / বাংলা হেলথ্ / বাউল ছদ্ধবেশে ধরা খেলো সিরিয়াল কি’লার হেলাল হোসেন।

বাউল ছদ্ধবেশে ধরা খেলো সিরিয়াল কি’লার হেলাল হোসেন।

পৃথিবীতে ছদ্ধবেশে ঘুরে বেড়ানো মানুষের অভাব নেই যেমন অনেক ভালো মানুষ পৃথিবীতে ছদ্ধবেশে ঘুরে আবার তেমন খারাপ মানুষও ছদ্ধবেশে ঘুরে বেড়ায় পৃথিবীর এপার হতে ওপার এমন মানুষের সংখ্যা কম নয় । বড় বড় অপরাধ করেও অনেক মানুষ ঘুরে বেড়াচ্ছে ছদ্ধবেশে ।

তেমনি দেশের এক সিরিয়াল কিলার মানে বাউল ছদ্মবেশে ঘুরে বেড়ানো সিরিয়াল কি’লার হেলাল হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব। গতরাতে ভৈরব রেল স্টেশন থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন তারা ।

র‍্যাব আরো জানিয়েছেন,দুপুরে কারওয়ানবাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে সংস্থাটির গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান একাধিক খুন করে সাত বছর পলাতক হেলাল।

হেলাল ছদ্মবেশে বিভিন্ন রেল স্টেশনে ঘুরে বেড়াতো , সর্বশেষ সে একটি মিউজিক ভিডিওতে অভিনয় করে। ভিডিওতে অভিনয় দেখে র‌্যাবে এ খবর দেন এক ব্যাক্তি পরে তা নিয়ে তদন্ত শুরু হয়।

র‍্যাব আরো জানায় হেলাল একাধিক হত্যা মামলার আসামী হেলাল প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগ স্বীকার করেছে হেলাল তার বিরুদ্ধে তিনটি হ’ত্যা মামলাসহ মোট পাঁচটি মামলা রয়েছে ।

র‍্যাব এর ভারপ্রাপ্ত কর্মকর্তা জানায় গ্রেফতারকৃত হেলাল চট্টগ্রামের শাহ আমানতে মাজার সেখানে সে বেশ কয়েক দিন অবস্থান করে পরবর্তীতে সিলেট শাহজালাল মাজারেও সে ছিলো বেশ কিছুদিন যাবত । সে সেখানে থেকে ভিবিন্ন বাউল গান গেতো এবং মিউজিক ভিডিওতে অভিনয় করতো ।

Check Also

৭০ বছর বয়সী বৃদ্ধা কে রাস্তায় ছুরে ফেলেছে তার পুত্রবধু ও নাতী।

মা তো মা হয় যার হাজার স্বাসন ভালোবাসা পেয়ে একটা ছেলে বড় হয় আর সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *