Home / বিনোদন / ইলিয়াস-নিপুণ প্যানেলে নির্বাচন করছেন যারা।

ইলিয়াস-নিপুণ প্যানেলে নির্বাচন করছেন যারা।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে পূর্ণাঙ্গ প্যানেল নিয়ে নির্বাচন করতে যাচ্ছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

বুধবার (১২ জানুয়ারি) মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন ছিল।এদিন বিকেলে সমিতির কার্যালয়ে পুরো প্যানেলের মনোনয়নপত্র জমা দিয়েছেন ইলিয়াস-নিপুণ। এবারের নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হচ্ছেন ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদের জন্য লড়বেন নিপুণ আক্তার।

ইলিয়াস ও নিপুণ প্যানেলে অন্যান্য পদে যারা প্রার্থী হয়েছেন, তাদের তালিকা এসেছে গণমাধ্যমের কাছে।তারকাবহুল এই প্যানেলে যারা রয়েছেন- সহসভাপতি চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ডি এ তায়েব, সহসাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক,

সাংগঠনিক সম্পাদক অভিনেত্রী শাহনুর, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক চিত্রনায়ক নিরব হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক অভিনেতা আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে নির্বাচন করবেন অভিনেতা আজাদ খান।

একই প্যানেলের কার্যকরী পরিষদের সদস্য পদে প্রার্থী হচ্ছেন খল-অভিনেতা অমিত হাসান, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়ক শাকিল খান, অভিনেতা নানা শাহ, কমেডিয়ান আফজাল শরীফ, খল-অভিনেতা সাংকো পাঞ্জা, অভিনেত্রী জেসমীন, চিত্রনায়িকা কেয়া, পরীমণি, খল-অভিনেতা গাঙ্গুয়া ও সীমান্ত।

শুক্রবার ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের বিপক্ষে লড়বে জায়েদ খান ও মিশা সওদাগর প্যানেল।

Check Also

পরীমনির যত বিয়ে হয়েছে ।

ঢালিউডের আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। তাকে নিয়ে খবরে বিভিন্ন সময় গরম হয়ে উঠে মিডিয়া পারা। হওয়াটাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *