Home / অন্যান্য / দুই হাজার টাকার নিচে ঘুস নেন না নির্বাচন অফিসের পিওন।

দুই হাজার টাকার নিচে ঘুস নেন না নির্বাচন অফিসের পিওন।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাচন কার্যালয়ের পিওন (অফিস সহকারী) তোফাজ্জল হোসেন। মনোনয়ন পাইয়ে দেওয়ার নামে তার বিরুদ্ধে ঘুস নেওয়ার অভিযোগ উঠেছে। এ সংক্রান্ত ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল।

সোমবার (১০ জানুয়ারি) সন্ধ্যার পর এমডি ওবাদুল্লাহ নামের একজনের ফেসবুক পেজ থেকে ভিডিওটি শেয়ার দেওয়া হয়। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পরে ভিডিওটি উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহবুবুল হকের নজরে এলে তিনি তোফাজ্জল হোসেন শোকজ করেন।

তোফাজ্জল হোসেন ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাচন কার্যালয়ে চার বছর ধরে অফিস সহকারী হিসেবে কর্মরত।

ভিডিওতে তোফাজ্জল হোসেনকে বলতে শোনা যায়, ‘অনার্স মাস্টার্স পাস করে এসেছি, দুই হাজারের নিচে টাকা নেই না। আপনার মনোনয়ন কনফার্ম করার দায়িত্ব আমার।’

সূত্র জানায়, সপ্তম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঈশ্বরগঞ্জ উপজেলায় মনোনয়ন ফরম সংগ্রহ চলছে। ফরম সংগ্রহ করতে আসা প্রতি প্রার্থীর কাছ থেকে দুই থেকে তিন হাজার টাকা করে নিচ্ছেন তোফাজ্জল হোসেন। একই সঙ্গে, মনোনয়ন কনফার্ম করার দায়িত্বও নিচ্ছেন তিনি।

এ বিষয়ে জানতে অফিস সহকারী তোফাজ্জল হোসেনের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা কর্মকর্তা মাহবুবুল হক বলেন, ‘ভিডিও দেখার সঙ্গে সঙ্গে তাকে শোকজ করা হয়েছে। পরবর্তী সময়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হাফিজা জেসমিন বলেন, ওই অফিস সহকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে।

Check Also

৬৩ কেজি আস্ত খাসির বিরিয়ানী রান্না করে খেয়ে ভাইরাল দাদুরা(ভিডিও)

সোস্যাল মিডিয়াকে কেন্দ্র করে অনেকেই হিরো আবার অনেকেই হয়েছে জিরো যারা হিরো হয়েছে তাদের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *