Home / অন্যান্য / হাতি করছে আখ চুরি ,ট্রাকের উপর থেকে, তুমুল ভাইরাল ভিডিও।

হাতি করছে আখ চুরি ,ট্রাকের উপর থেকে, তুমুল ভাইরাল ভিডিও।

প্রানীদের মধ্যে সবচাইতে বড় আর শক্তিশালী প্রানী মনে করা হয় হাতিকে, এর একটাই কারন এর বিশাল দেহ আর বড় বড় দাত আর পা দেখলে সাহসী মানুষ না হলে ভয় পাবারি কথা ,বনের মধৌ এরা সাধারানত বসবাস করে ।

হাতিরা চলার সময় সাধারণত এক সাথে দল বেদে চলাফেরা করে আর তাই যদি সামনে অন্য কোনো প্রানীরা থাকেও মূহুর্তেই তারা পালিয়ে যায়, কারন হাতির দলকে সাধারণত সব পশুরাই ভয় পায় ।

মা হাতিরা সবসময় তাদের বাচ্চাদের যত্ন করে আর সকল বিপদ আপদ থেকে রক্ষা করে চলে কারন ছোট হাতিগুলার সাইজ বড় হাতিদের মতো না আর তাদের শক্তিও খুব কম হয়ে থাকে ।

হাতিরা সাধারণত কলা গান আর তৃনভূজী টাইপের হয়ে থাকে তাই তাদের পছন্দ মতো গাছ বা কোনো কিছূ দেখলে তাদের বিশাল শূর এর মাধ্যমে তা তুলে আর খেয়ে নেয় ।
এরা সবথেকে বেশী ভয় দেখায় এদের দাত দেখিয়ে আর বিশাল হুংকার এর মাধ্যমে। তাই ইকটু হলেও সবাই হাতির থেকে সাবধান কারন একবার তাদের আয়ত্বে চলে গেলে নিছক প্রান হারানো ছারা আর কোনো উপায় নাই।

তেমনি একটি ভিডিওতে দেখা যায় সার্কাসে পালন করা কিছু হাতি যখন তারা ট্রাক বুঝাই করে নিয়ে যাচ্ছিলো ট্রাফিকের কারনে সেখানে ট্রাক দাড়ায় আর তাদের ট্রাক এর পাশাপাশি কিছু আখের গাড়ি এসে দাড়ায় আর সিই সুযোগে তারা হাতিয়ে নেয় ।ভিডিওটি অনেক ইন্টারেস্টিং বলে জানিয়েছেন নেটিজেনরা ।

ভিডিওটি দে’খতে এখানে ক্লিক করুন।

Check Also

শেকল ছেরে হাতির তান্ডব ফসলি জমির ক্ষয়ক্ষতি।

লালমনিরহাটের সদর উপজেলায় শেকল ছিঁড়ে তাণ্ডব চালিয়েছে মাহুতের একটি হাতি। রোববার দুপুরে রামচন্দ্রপুর ইউনিয়নের তিন …

Leave a Reply

Your email address will not be published.