Home / অন্যান্য / অ্যানাকোন্ডা সাপের মতো বিশাল দেহি দানব আকৃতির মাছ ধরে নেট দুনিয়ায় হৈ চৈ, কি এই মাছ তুমুল ভাইরাল ভিডিও ।

অ্যানাকোন্ডা সাপের মতো বিশাল দেহি দানব আকৃতির মাছ ধরে নেট দুনিয়ায় হৈ চৈ, কি এই মাছ তুমুল ভাইরাল ভিডিও ।

মাছ যা নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই, পৃথিবীতে এমনও বড় বড় বা হাজার প্রজাতির মাছে আছে যা আমরা জানিনা বা কখনো দেখিনি আর বিজ্ঞানীরাও তা এখনো আবিস্কার করতে পারেনি । বিশাল থেকে বিশাল দেহি মাছ রয়েছে যা আমাদের এখনো অজানা ।

আর এই দুনিয়ায় এখন সোস্যাল মিডিয়া কে কেন্দ্র করে বহির্বিশ্বে যা কিছু আমাদের চারিপাশে যা ঘটছে তা আমাদের সামনে নিয়ে আসছে প্রতিনিয়ত আর তা মূহুর্তেই হয়ে যাচ্ছে ভাইরাল ।

আমরা সাধারণত সমুদ্রে অনেক মাছ দেখে থাকি স্ক্র ডাইভার রা তা পানির তলদেশ থেকে ভিডিও করে নিয়ে আসে এবং তা আমাদের সামনে উপস্থাপন করে আর তা দেখে আমাদের অনুপ্রেরনা আর ভাবনা চিন্তার কমতি কোথাও নেই ।

আর পৃথিবীতে এমন মানুষের কোনো কমতি নেই যারা এগুলা নিয়ে কখনো ভাবেনা । আমাদের চার পাশে ভালো খারাপ সবকিছুরই একটা প্রভাব নেটিজেনদের মনে সারা দিয়ে থাকে সবসময় ।

তেমনি ইউটিউব এর মতো সোস্যাল মিডিয়ায় খুব চমৎকার একটি ভিডিও আপলোড করা হয়েছে যে জিনিসটাকে কেন্দ্র করে ভিডিওটি বানানো হয়েছে সেটি হলো একটি মাছ আর মাছটা একটা ভিন্ন প্রজাতির মাছ । যা দেখে ভয় পাবারই কথা ,আর এর কারন হচ্ছে মাছের বিশাল দেহ ।

ভিডিওটি নেটপারায় সকল নেটিজেনদের নজর কেরে নেওয়ারি কথা কেনোনা এটাকে দেখতে প্রায় ছোট খাটো একটা অ্যানাকোন্ডা থেকে কম নয় ।

ভিডিওটি থেকে বিস্তারিত জা’নুন এখানে ক্লিক করে ।

Check Also

শেকল ছেরে হাতির তান্ডব ফসলি জমির ক্ষয়ক্ষতি।

লালমনিরহাটের সদর উপজেলায় শেকল ছিঁড়ে তাণ্ডব চালিয়েছে মাহুতের একটি হাতি। রোববার দুপুরে রামচন্দ্রপুর ইউনিয়নের তিন …

Leave a Reply

Your email address will not be published.