Breaking News
Home / খেলার খবর / এই ঘূর্ণির দিনে মুরাদের বিজয়ের আক্ষেপ।

এই ঘূর্ণির দিনে মুরাদের বিজয়ের আক্ষেপ।

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ফাইনালে শুরুর ঘন্টায় খেলা মাঠে গড়ায়নি কুয়াশার কারণে। শেষ বিকেল পর্যন্ত সেন্ট্রাল জোন ও সাউথ জোনের মধ্যকার ম্যাচে প্রথম দিন খেলা হয়েছে ৮০ ওভার। দিন শেষে বিসিবি সাউথ জোনের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ২৬১ রান।

এদিন ফাইনালের লড়াইয়ে টস জিতে বিসিবি সাউথকে ব্যাটিংয়ে পাঠান ওয়ালটনের অধিনায়ক শুভাগত হোম। ব্যাটিংয়ে নেমে রানের চাকা সচল রাখেন পিনাক ঘোষ-এনামুল হক বিজয়। প্রথম সেশনে এই দুজনের ব্যাটে লাঞ্চে যায় সাউথ জোন।

দ্বিতীয় সেশনেও বিজয়-পিনাক মিলে রানের চাকা সচল রাখেন। উদ্বোধনী জুটি ভাঙতে যেন ঘাম ছুটে যায় শুভাগতর দলের। দুজনই তুলে নেন হাফ সেঞ্চুরি। তবে মাইলফলকে পৌঁছে হাসান মুরাদের ঘূর্ণিতে পরাস্ত হয়ে বোল্ড হন পিনাক।৬৫ রানে ফেরেন তিনি।

দলীয় ১৫১ রানে প্রথম উইকেট হারানোর পর এই সেশনে আরও একটি উইকেট হারায় দলটি। অমিত হাসান ১০ রানে সাজঘরে ফেরেন আবু হায়দার রনির বলে। দুই ব্যাটসম্যান ফিরলেও এনামুল হক বিজয় এগোচ্ছিলেন সেঞ্চুরির পথে।

কিন্তু ৭৬ রানে মুরাদের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন তিনি। এরপর ০ রানে মুরাদের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তৌহিদ হৃদয়। এরপর খেলার হাল ধরেন জাকির হাসান ও মেহেদি হাসান।

কিন্তু মেহেদিও সুবিধা করতে পারেননি। ৯ রানে আউট হন তিনি। এরপর জাকিরের সঙ্গী হন অধিনায়ক ফরহাদ রেজা। দুজনে ৮০ রানের অবিচ্ছেদ্য জুটিতে দিন পার করেন। জাকির ৪৪ ও ফরহাদ ৪৬ রানে অপরাজিত থাকেন। ওয়ালটনের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন মুরাদ।

Check Also

রান আউট মিস,ক্যাচ মিস, হলো সাত রান।

মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভাল আর ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালের মধ্যে রাত-দিন পার্থক্য তৈরি করে ফেলেছে স্বাগতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *