Home / বিনোদন / এবার আর কেউ নয় স্বয়ং মুখ্যমন্ত্রীকে নিয়ে স্বপ্ন দেখলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

এবার আর কেউ নয় স্বয়ং মুখ্যমন্ত্রীকে নিয়ে স্বপ্ন দেখলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভারতনাট্যম শেখাচ্ছেন শ্রীলেখা মিত্র কে। শুনে অবাক হচ্ছেন, অবাক হওয়ার মতই একটি কথা। এমনটাই সম্প্রতি শ্রীলেখা মিত্র নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছেন। তবে কি এটা ব্যঙ্গ করে?

কারন আমরা সবাই জানি শ্রীলেখা মিত্র একজন বামপন্থী, একেবারে প্রথম থেকেই সে একজন বামপন্থী সমর্থক।রাজনীতির ময়দানে একে অপরকে তুলোধোনা করাই মূল উদ্দেশ্য। কিভাবে? কাকে? কখন?

ব্যঙ্গ বিদ্রুপ করে তার দোষ ত্রুটি সবার সম্মুখে আনা যায়, এটাই রাজনৈতিক মহলে দেখা যায়। কিন্তু শ্রীলেখা মিত্রের এই ধরনের মন্তব্য নিয়ে প্রশ্ন তুলেছে অনেকেই।

কিভাবে একজন রাজ্যের মুখ্যমন্ত্রী এই কাজ করতে পারে? বা কিভাবে একজন রাজ্যের মুখ্যমন্ত্রী কে নিয়ে এইসব মন্তব্য করা যেতে পারে? বিভিন্ন মানুষের বিভিন্ন প্রশ্ন।

তবে অবাক হওয়ার কিছু নেই কারণ, শ্রীলেখা মিত্র জানিয়েছেন, তিনি নাকি স্বপ্ন দেখেছেন,যেখানে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে ভারতনাট্যম শেখাচ্ছেন।সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে অ্যাক্টিভ শ্রীলেখা মিত্র, মাঝে মাঝেই রাজনৈতিক বিভিন্ন পোস্ট করতে দেখা যায় তাকে। আর এই পোস্টও যে রাজনৈতিক ঘেষা সেটা বোঝার যাচ্ছে স্পষ্ট।

তিনি তার ফেসবুকে স্ট্যাটাস শেয়ার করে লিখেছেন, মানুষ তাদের পছন্দের হিরো হিরোইনদের স্বপ্ন দেখেন। কিন্তু অবাক করার বিষয় হলো আমি গতকাল সারারাত মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্ন দেখেছি। তিনি আমাকে ভারতনাট্যম শেখাচ্ছেন।

ফ্রয়েডের থিওরীর কি ব্যাখ্যা হতে পারে এটি? জানেন কেউ? এই পোস্ট করার পরেই নেটিজেনদের মনে জেগেছে প্রশ্ন। মতামত ব্যক্ত করতে শুরু করেছে তারা। অনেকে এই প্রশ্নের উত্তর দেওয়ারো চেষ্টা করেছে। অনেকে আবার পোস্ট দেখে হাসতে হাসতে মজার কমেন্টও করেছে।।

Check Also

আলিয়া রনবীর কবে বিয়ে করছেন ,তথ্য ফাস।

বলিউডের ক্ষ্যাত এই সময়ের সবচেয়ে আলোচিত জুটি হলো রনবীর কাপুর আর আলিয়া ভাট ,প্রায় ‍দুজনকে …

Leave a Reply

Your email address will not be published.