Home / বিনোদন / সালমানের জন্মদিনে কমদামি উপহার দিলো ক্যাটরিনা ।

সালমানের জন্মদিনে কমদামি উপহার দিলো ক্যাটরিনা ।

আরো এক বছর বয়স বাড়ল সলমন খানের (salman khan)। বড় ফাঁড়া কাটিয়ে বন্ধুবান্ধব, পরিবারকে নিয়ে ধুমধাম করে জন্মদিন পালন করলেন বলিউডের ভাইজান। গত ২৭ ডিসেম্বর ৫৬ তে পা রেখেছেন তিনি।

যেখানে তাঁকে সাপে কেটেছিল সেই পানভেলের ফার্ম হাউসেই জন্মদিন পালন করেন সালমন। জন্মদিন মিটতেই প্রকাশ‍্যে এসেছে অভিনেতার পাওয়া উপহারের তালিকা। বন্ধু বান্ধবীদের সংখ‍্যা নেহাত কম নয় ভাইজানের।

প্রতি বছরই জন্মদিনে বেশ দামী উপহার পেয়ে থাকেন তিনি। জানা যাচ্ছে, এ বছর সলমনের প্রাক্তন ক‍্যাটরিনা দিয়েছেন একটি সোনার ব্রেসলেট, যার আনুমানিক দাম ২-৩ লক্ষ টাকা।

ভাইজানের প্রিয় মানুষদের মধ‍্যে একজন জ‍্যাকলিন ফার্নান্ডেজ। নিজে ২০০ কোটি টাকার প্রতারণা কাণ্ডে ফেঁসে থাকলেও সলমনকে উপহার দিতে ভোলেননি জ‍্যাকি।

১০-১২ লক্ষ টাকা খরচ করে বিদেশি ব্র‍্যান্ডের একটি ঘড়ি উপহার দিয়েছেন তিনি সলমনকে। এ বছর জন্মদিনে অনেক ব্রেসলেট উপহার পেয়েছেন অভিনেতা।

সঞ্জয় দত্ত একটি হীরের তৈরি ব্রেসলেট দিয়েছেন যার দাম প্রায় ৭-৮ লক্ষ টাকা। শিল্পা শেট্টি দিয়েছেন ১৬-১৭ লক্ষ টাকা দমের একটি সোনা ও হীরের ব্রেসলেট।

ছোট ভাই সোহেল খান বড় দাদাকে দিয়েছেন একটি বিএমডব্লিউ এস ১০০০ আরআর গাড়ি। বিলাসবহুল এই গাড়িটির দাম প্রায় ২৩-২৫ লক্ষ টাকা।

আরেক ভাই আরবাজও দিয়েছেন একটি অডি আরএস কিউ ৮ গাড়ি। এর দাম অবশ‍্য অনেকটাই বেশি, প্রায় ২-৩ কোটি টাকা।

সবথেকে ছোট বোন অর্পিতা খান দাদাকে জন্মদিনে দিয়েছেন একটি রোলেক্সের ঘড়ি যার দাম ১৫-১৭ লক্ষ টাকা। ভগ্নীপতি আয়ুষ শর্মাও কম যান না।

প্রায় ৭৫ হাজার টাকা খরচ করে শ‍্যালকের জন‍্য একটি সোনার চেন কিনেছেন তিনি। অনিল কাপুর একটু অন‍্য রকম উপহার দিয়েছেন সলমনকে।

প্রায় ৩০ লক্ষ টাকা দামের একটি লেদার জ‍্যাকেট উপহার দিয়েছেন তিনি। সেলিম খান ছেলের সম্পত্তির পরিমাণ আরেকটু বাড়িয়ে জুহুতে একটি অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন। দাম? প্রায় ১৩ কোটি টাকা!

Check Also

আলিয়া রনবীর কবে বিয়ে করছেন ,তথ্য ফাস।

বলিউডের ক্ষ্যাত এই সময়ের সবচেয়ে আলোচিত জুটি হলো রনবীর কাপুর আর আলিয়া ভাট ,প্রায় ‍দুজনকে …

Leave a Reply

Your email address will not be published.