Home / খেলার খবর / ফিফা বিশ্বকাপের এক বছর আগেই সমর্থকদের উন্মাদনা, রুম বুকিং শেষ ।

ফিফা বিশ্বকাপের এক বছর আগেই সমর্থকদের উন্মাদনা, রুম বুকিং শেষ ।

ফিফা বিশ্বকাপ 2022 এর এখনো বাকি এক বছর যদিও এরইমধ্যে সমর্থকদের মাঝে বিশ্বকাপের উন্মাদনা ছড়িয়ে পড়েছে। প্রিয় দলের খেলা মাঠে বসে উপভোগ করতে নানা দেশ থেকে ফুটবল ভক্তরা ছুটে আসবে কাতারে ।

সমর্থকদের আকৃষ্ট করতে কোন কমতি রাখতে চান না আয়োজকরা ।জানুয়ারি থেকেই ফিফা বিশ্বকাপের টিকেট বিক্রি শুরু হবে, প্রিয় দলের টিকেট কেনার আগে সর্মথকরা বুকিং দিতে চান হোটেল কিন্তু সেখানেই দেখা দিয়েছে বিপত্তি।

বিভিন্ন ওয়েবসাইটে বুকিং দিতে গিয়ে অধিকাংশ হোটেলে রুম খালি পাচ্ছে না তারা ।ফিফা অফিশিয়াল স্পনসর এবং সংবাদকর্মীদের আবাসন নিশ্চিত করতে অনেক হোটেল অগ্রিম বুকিং দিয়ে রেখেছে আয়োজকরা ।

অতিরিক্ত চাহিদা দামের কথা মাথায় রেখে অতিথিদের জন্য এ ব্যবস্থা করেছিল আয়োজকরা ফলে বিপাকে পরছেন সর্মথকরা ।গণমাধ্যমে ব্যাপক আলোচনা আবাসন সংকটের বিষয়টি স্বীকার করেছে তারা ।

জানিয়েছে সমর্থকদের জন্য প্রায় 90 হাজার হোটেল রুমের ব্যবস্থা থাকছে যদিও ফুটবল বিশ্বকাপের হিসেবে তা যথেষ্ট নয় ।2018 বিশ্বকাপের খেলা দেখতে রাশিয়া তে যাওয়ার জন্য যুক্ত রাষ্ট্রের সংখ্যা ছিল 9 লাখ ,এতেই বোঝা যায় কাতার বিশ্বকাপে যথেষ্ট হোটেল রুমের ব্যাবস্থা করতে পারছেনা কর্তৃপক্ষ।

প্রিয় দলের খেলা দেখতে চাই এজন্য তারা বিভিন্ন ওয়েবসাইটে ঢুকতে হোটেলের রুম বুকিং এর জন্য না দিতে পেরে হতাশ তারা ।

অবশ্যই বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা উচিত যেন ভক্তরা থাকার জায়গা পায়,যদিও তারা তেমন কোনো উদ্যোগ নিবে বলে আমার মনে হচ্ছে নতাই কাতার বিশ্বকাপে উপভোগ করতে সমর্থকদের অনেক ভাগ্যবান হতে হবে তা বোঝাই যাচ্ছে ।

Check Also

রান আউট মিস,ক্যাচ মিস, হলো সাত রান।

মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভাল আর ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালের মধ্যে রাত-দিন পার্থক্য তৈরি করে ফেলেছে স্বাগতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *